দাঁত ফাঁকা দূর করার উপায়?

বর্তমান সময়ে ফাঁকা দাঁত একটি কমন সমস্যা। অনেকেই সামনের দাঁত ফাঁকা সহ মুখের অন্যান্য দাঁত ফাঁকা থাকে। কিছু কিছু মানুষের আগে ফাঁকা ছিল না কিন্তু বর্তমানে দাঁত ফাঁকা হয়ে যাচ্ছে। তাই অনেকেই  এই ফাঁকা সমস্যার সমাধান করতে চান এবং আমাদের কাছে জানতে চায় কিভাবে এই ফাঁকা সমস্যার সমাধান করা যাবে।

চিকিৎসার আগে

চিকিৎসার পরে

দাঁত ফাঁকা দূর করার ঘরোয়া উপায়?

অনেকেই আমাদের কাছে জানতে চায় দাঁত ফাঁকা দূর করার ঘরোয়া কোন উপায় আছে কিনা? দাঁত ফাঁকা দূর করার ঘরোয়া কোন কার্যকর উপায় নেই তবে অনেক আপনি অনলাইনে খোঁজাখুঁজি করলে পাবেন কিন্তু সেগুলো কোন কাজে আসবে না। তাই এই সমস্যা সমাধানে রয়েছে কিছু কার্যকর চিকিৎসা পদ্ধতির সেই সকল চিকিৎসা পদ্ধতি গ্রহণ করলে আপনি ফাঁকা দাঁতের সমস্যা থেকে মুক্তি পেতে পারবেন।

ফাঁকা দাঁতের চিকিৎসা ?

বর্তমান সময়ে দুইটি আধুনিক পদ্ধতিতে ফাঁকা দাঁতের সমস্যার সমাধান করা হয়।

১. কম্পোজিট ভিনিয়ার পদ্ধতি।
২. ব্রেসেস পদ্ধতি

কম্পোজিট ভিনিয়ার পদ্ধতি?

বর্তমান সময় ফাঁকা দাঁতের সমস্যার সমাধান করার জন্য সবচেয়ে কম সময় এবং সবচেয়ে কম খরচের মধ্যে ফাকা দাঁতের সমস্যার সমাধান করার আধুনিক চিকিৎসা পদ্ধতি হচ্ছে কম্পোজিট ভিনিয়ার পদ্ধতি। এই পদ্ধতিতে মাত্র এক থেকে দুই ঘণ্টার মধ্যে দাঁতের ফাঁকা খুব সুন্দর ভাবে সমাধান করা সম্ভব।

বর্তমানে পাচ্ছেন আকর্ষণীয় ডিসকাউন্টে এম,আই ডেন্টাল কেয়ার থেকে ফাঁকা দাঁতের সমস্যা সমাধান করার সুযোগ বিস্তারিত জানতে:- ক্লিক করুন

ব্রেসেস পদ্ধতি?

ব্র্রেসেস চিকিৎসা পদ্ধতি একটি কার্যকর চিকিৎসার পদ্ধতি এই পদ্ধতিতে সময় লাগে ৬ মাস থেকে ৮ মাস এমনকি ১ বছর পর্যন্ত সময় লাগতে পারে সম্পূর্ণ ফাঁকা দাঁতের সমস্যার সমাধান হতে। এই চিকিৎসা পদ্ধতি তুলনামূলক ব্যয়বহুল।

দাঁতের যে কোন চিকিৎসা খরচ ও বিস্তারিত তথ্যের জন্য কল করুন ইমু অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে: 01650-198767

এম,আই ডেন্টাল কেয়ার
সোনাতলা মোড়, বাগেরহাট
সিরিয়ালের জন্য: 01650-198767
ফেসবুক: Mi Dental Care

Post a Comment

Previous Post Next Post