আঁকাবাঁকা উঁচু নিচু দাঁত নিয়ে অনেকেই চিন্তিত থাকে তবে বর্তমান সময়ে আঁকাবাঁকা ও উঁচুনিচু দাঁতের জন্য রয়েছে আধুনিক ব্রেসেস চিকিৎসা পদ্ধতি এই পদ্ধতিতে আঁকাবাঁকা উঁচুনিচু দাঁত সমান করা হয় এই পদ্ধতিতে চিকিৎসা খরচ অনেক বেশি তবে এই চিকিৎসা দীর্ঘস্থায়ী ও কার্যকর।


আঁকাবাঁকা উঁচু নিচু দাঁতের চিকিৎসা?

আঁকাবাঁকা উঁচু নিচু দাঁতের জন্য অনেক ধরনের চিকিৎসা পদ্ধতি রয়েছে তবে আমারা আজকে ২ টি আধুনিক চিকিৎসা পদ্ধতি সম্পর্কে আলোচনা করব চিকিৎসা পদ্ধতি সম্পর্কে আলোচনা করা হলো।

১. অর্থদনটিক ব্রেসেস ( Orthodontic Braces )

অর্থদনটিক ব্রেসেস পদ্ধতিতে আঁকাবাঁকা ও উঁচু নিচু দাঁতের চিকিৎসা করা হয় এই পদ্ধতিতে পদ্ধতিতে আঁকাবাঁকা দাঁতের চিকিৎসা চিকিৎসা শেষ দাঁত সম্পূর্ণ সোজা হয়ে যায় এই পদ্ধতিতে আঁকাবাঁকা উঁচু নিচু দাঁতের চিকিৎসা করতে সময় লাগে ৬ মাস থেকে ১ বছর পর্যন্ত এই চিকিৎসায় খরচ হয় ৩০,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকা পর্যন্ত।

অর্থদনটিক ব্রেসেস ( Orthodontic Braces ) পদ্ধতিতে আঁকাবাঁকা দাঁতের চিকিৎসা করতে অনেক বেশি সময় লাগে তাই চিকিৎসা খরচ ও বেশি হয়ে থাকে। এম, আই ডেন্টাল কেয়ারে পাচ্ছেন কম খরচে আঁকাবাঁকা উঁচু নিচু দাঁতের চিকিৎসার সুযোগ।

২. লিনো ব্রেসেস (Leno Braces)

বর্তমান সময়ে সবচেয়ে কম খরচে আঁকাবাঁকা উঁচু নিচু দাঁত সমান করার সবচেয়ে কার্যকর পদ্ধতি হচ্ছে লিনো ব্রেসেস (Leno Braces)। এই পদ্ধতিতে সামান্য আঁকাবাঁকা ও উঁচুনিচু দাঁত খুব কম সময়ে ও কম খরচে ঠিক করা সম্ভব। বর্তমান সময়ে অনেকেই লিনো ব্রেসেস (Leno Braces) পদ্ধতি ব্যবহার করছে দাঁতের আঁকাবাঁকা ও উঁচু নিচু সমস্যা দূর করার জন্য।


লিনো ব্রেসেস এর খরচ?

লিনো ব্রেসেস এর খরচ খুবই কম একটি অরজিনাল লিনো ব্রসেস এর মূল্য ৩২০০ টাকা। আপনার চাইলে সরাসরি অফিসে এসে এই লিনো ব্রেসেসটি কিনতে পারবেন অথবা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে লিনো ব্রেসেসটি অর্ডার করতে পারবেন থাকছে ব্রেসেস হাতে পেয়ে টাকা পরিশোধ করার সুযোগ।

আপনার দাঁতের জন্য কোন ব্রেসেসটি কার্যকর হবে এ ব্যাপারে বিস্তারিত জানতে কল করুন লিনো ব্রেসেস এর অফিসিয়াল নাম্বারে।

কিভাবে লিনো ব্রেসেসটি কিনবো?

  • নামঃ
  • জেলাঃ
  • থানাঃ
  • রিসিভ লোকেশনঃ
  • ফোন নম্বরঃ

এই সকল তথ্য পাঠিয়ে দিবেন আমাদের ইমু হোয়াটসঅ্যাপ অথবা ফেসবুক এর ইনবক্সে। নাম্বার 01568-876933

ফেসবুক এর লিঙ্ক: https://www.facebook.com/lenobraces


সতর্কতা!

অনেকেই অনলাইনে কমদামে লিনো ব্রেসেস এর নামে কমদামি প্লাস্টিকের প্রোডাক্ট বিক্রি করে থাকে যেগুলো দাঁতের জন্য ক্ষতির কারণ হতে পারে তাই অবশ্যই জেনে বুঝে প্রোডাক্টটি কিনবেন।



Post a Comment

Previous Post Next Post